সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
শিরোনাম ::
জাপান সাগরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ছারছীনা দরবার শরিফের ইছালে মহফিল সম্পন্ন দিল্লির বিমানবন্দরে বোমার গুজব ছড়ানোর অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার নীলফামারীতে তিন রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য ক্বারী নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর উদ্যোগে ২য় ফ্রি মেডিকেল ক্যাম্প ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফমের্র প্রস্তাব, তথ্য প্রতিমন্ত্রীর পঞ্চগড়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে এক ফার্মেসী ও তিন হোটেলকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা শরণখোলায় পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ
নোটিশ ::
Wellcome to our website...

নির্বাচন কমিশনের এক কর্মচারীসহ আটক ৩

Reporter Name / ৫৯ Time View
Update : সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

মিয়ানমার থেকে আসা রোহিঙ্গাদের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) পাওয়ার ব্যাপারে জড়িত থাকার অভিযোগে আটক করা হয়েছে চট্টগ্রাম জেলা নির্বাচন অফিসের এক কর্মচারীসহ তিনজনকে।

তারা নির্বাচন কমিশনের লাইসেন্স করা যে ল্যাপটপটি ব্যবহার করে রোহিঙ্গাদের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) তৈরি ও জাতীয় তথ্যভাণ্ডারে তথ্য আপলোড করতো সেই ল্যাপটপটিও জব্দ করা হয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে ওই তিনজনকে আটক করার কথা নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মুনির হোসাইন।

আটক এই তিনজনের মধ্যে মো. জয়নাল আবেদীন (৩৫) নগরীর ডবলমুরিং থানা নির্বাচন অফিসের অফিস সহায়ক। তার সঙ্গে আটক করা হয়েছে পটিয়া উপজেলার মৃত হারাধন দাসের ছেলে বিজয় দাস (২৬) ও তার বোন সীমা দাস ওরফে সুমাইয়া আক্তার (২৪)। বিজয় পেশায় গাড়িচালক এবং তার বোন সুমাইয়া চট্টগ্রাম সরকারি জেনারেল হাসপাতালের আয়া পদে অস্থায়ীভিত্তিতে কর্মরত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর