শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
শিরোনাম ::
জাপান সাগরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ছারছীনা দরবার শরিফের ইছালে মহফিল সম্পন্ন দিল্লির বিমানবন্দরে বোমার গুজব ছড়ানোর অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার নীলফামারীতে তিন রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য ক্বারী নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর উদ্যোগে ২য় ফ্রি মেডিকেল ক্যাম্প ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফমের্র প্রস্তাব, তথ্য প্রতিমন্ত্রীর পঞ্চগড়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে এক ফার্মেসী ও তিন হোটেলকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা শরণখোলায় পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ
নোটিশ ::
Wellcome to our website...

ফরিদগঞ্জে যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী ও বিতরন

Reporter Name / ৭ Time View
Update : শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

মোঃ আলআমিন, ফরিদগঞ্জ:

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় দেশ ব্যাপি বৃক্ষ রোপন কর্মসূচী পালিত হয়েছে । তারই ধারাবাহিকতায় চাঁদপুর জেলার যুবলীগের নির্দেশে ও চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের এমপি মুহম্মদ শফিকুর রহমানের অনুপ্রেরনায় উপজেলা যুবলীগের আহ্বায়ক, আবু সুফিয়ান ও যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ এর নেতৃত্বে ফরিদগঞ্জ উপজেলায় বৃক্ষ রোপন কর্মসূচী পালন করা হয়।

২৫ ই জুন বৃহস্পতিবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার বঙ্গবন্ধু সরকারী ডিগ্রি কলেজ মাঠের চার পাশে বৃক্ষ রোপন করা হয়। উপজেলার বিভিন্ন মসজিদ, মন্দির, স্কুল, কলেজসহ বিভিন্ন প্রতিষ্ঠানে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করেন ফরিদগঞ্জ উপজেলা যুবলীগ।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আ.লীগের কেন্দ্রীয় ত্রান ও সমাজ কল্যান উপকমিটির সদস্য, খাজে আহমেদ মজুমদার।

বৃক্ষ রোপন কর্মসূচীতে যুবলীগের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক জানান, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশে এই করোনা ভাইরাসের হাত থেকে রক্ষার্থে বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছেন তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার এই বৃক্ষ রোপন কর্মসূচী, উপজেলার বিভিন্ন স্থাানে বৃক্ষ রোপন করলাম পর্যায়ক্রমে উপজেলার আনাছে কানাছে বৃক্ষ রোপন করবো।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন, তোমরা প্রত্যেকে অন্তত ৩ করে হলেও গাছ লাগাবে যাতে পরিবেশের ভারসাম্য রক্ষা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলার আ.লীগ, ছাত্রলীহ, যুবলীগ সহ সকল ইউনিটের নেতা কর্মীগন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর