শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনাম ::
শিরোনাম ::
জাপান সাগরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ছারছীনা দরবার শরিফের ইছালে মহফিল সম্পন্ন দিল্লির বিমানবন্দরে বোমার গুজব ছড়ানোর অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার নীলফামারীতে তিন রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য ক্বারী নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর উদ্যোগে ২য় ফ্রি মেডিকেল ক্যাম্প ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফমের্র প্রস্তাব, তথ্য প্রতিমন্ত্রীর পঞ্চগড়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে এক ফার্মেসী ও তিন হোটেলকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা শরণখোলায় পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ
নোটিশ ::
Wellcome to our website...

ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৭ কিশোর গ্যাং আটক

Reporter Name / ৬ Time View
Update : শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

মোঃ আলআমিন, ফরিদগঞ্জ:

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ধারালো অস্ত্রসহ ৭ যুবককে আটক করেছে এলাকাবাসী ও পুলিশ। স্থানীয়রা বলছে আটককৃত যুবকরা ধারালো অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো।

তবে পুলিশ দাবি করছে এলাকায় একটি খেলাকে কেন্দ্র করে দু’দল যুবকের দ্বন্ধের কারণে ধারালো অস্ত্র নিয়ে একত্রিত হওয়ার সংবাদ পেয়ে পুলিশ তাদেরকে আটক করে। এলাকাবাসীর দাবি করছে ঐ এলাকায় খেলা নিয়ে  কোনো ধরনের মারামারির ঘটনা ঘটেনি।

গতকাল শুক্রবার রাতে উপজেলার রুপসা দক্ষিন ইউনিয়নের গৃদকালিন্দিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আটক যুবকরা হলে,  আহসান হাবিব (১৮), ফজলে রাব্বী (১৫) মোশারফ হোসেন (১৮), রাকিব হোসেন (১৮) জিসান পাটওয়ারী আপন (১৮) হৃদয় পাটওয়ারী (১৮), ছাদেক হোসেন রুমী (১৮)। তাদের প্রত্যেকের বাড়ি ১৬নং রুপসা দক্ষিন ইউনিয়নের  কাউনিয়া ও মান্দারখীল গ্রামে।

এলাকাবাসী জানায়, গতকাল শুক্রবার রাতে ফরিদগঞ্জ-রায়পুর সড়কের পাশে কুড়ালী মসজিদ সংলগ্ন স্থানে একদল যুবক ধারালো অস্ত্র নিয়ে জড়ো হয়। এ অবস্থা দেখে স্থানীয়রা তাদের আটক করে গৃদকালিন্দিয়া পুলিশ ফাঁড়িতে খবর দেয়।

খবর পেয়ে ফাঁড়ির সদস্য মোঃ আরিফের নেতৃত্বে সংগীয় ফোর্সসহ ওই যুবকদেরকে ধারালো অস্ত্রসহ আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ইউপি চেয়াম্যান ইসকান্দার আলী জানান, এই এলাকাতে প্রায়ই পথচারীদের রাস্তা আটকে চুরি ও ডাকাতির ঘটনা ঘটে। আমাদের সন্দেহ এরাই রাতের আধাঁরে এই ধরনের কাজ করে। এ সময় তাদের হাতে ধারালো অস্ত্র দেখতে পেয়ে এলাকার লোকজন ভীত হয়ে পড়ে।

এ বিষয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান জিএস তসলিম আহাম্মেদ জানায়, গতকাল রাতে আমার নিজ এলাকা থেকে কয়েকজন যুবককে অস্ত্রসহ এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে, আমি শুনেছি। এলাকার শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে অস্ত্রধারী যেই হউক তাদের উপযুক্ত বিচারের আওতায় আনা প্রয়োজন বলে আমি মনে করি।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রকিব বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে তারা মারামারির প্রস্তুতি নিচ্ছিলো। এলাকাবাসী তাদের আটক করে পুলিশকে জানায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করা হয়। তবে তারা ছাত্র বিধায় অস্ত্র আইনে মামলা হবেনা, নিয়মিত মামলা হবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর