সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
শিরোনাম ::
শিরোনাম ::
জাপান সাগরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ছারছীনা দরবার শরিফের ইছালে মহফিল সম্পন্ন দিল্লির বিমানবন্দরে বোমার গুজব ছড়ানোর অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার নীলফামারীতে তিন রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য ক্বারী নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর উদ্যোগে ২য় ফ্রি মেডিকেল ক্যাম্প ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফমের্র প্রস্তাব, তথ্য প্রতিমন্ত্রীর পঞ্চগড়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে এক ফার্মেসী ও তিন হোটেলকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা শরণখোলায় পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ
নোটিশ ::
Wellcome to our website...

ত্রিশালে ফেন্সিডিল ও গাঁজাসহ আটক  ২

Reporter Name / ৮ Time View
Update : সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

এস.এম জামাল উদ্দিন শামীম,ময়মনসিংহ :-

ময়মনসিংহে ট্রাক থেকে ৫৮৫ বোতল ফেন্সিডিল ও ২৭ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছেন র‌্যাব-১৪। আটককৃতরা হলেন, ট্রাক চালক মো. সামিউল ইসলাম (২৭) ও ট্রাকের সহকারী মো. আতিকুর রহমান (২০)। তাদের বাড়ী গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায়। রোববার (৩০ আগস্ট) দুপুরে ময়মনসিংহ র‌্যাব-১৪ এর কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এর আগে (২৯ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার সাইনবোর্ড মিনিস্টার হাইটেক পার্ক ইন্ড্রাস্টিস এর সামনে তল্লাশী চৌকিতে ট্রাকটিসহ ওই ২জনকে আটক করা হয়।

র‌্যাব-১৪’র সিনিয়র এএসপি তফিকুল আলাম জানান, ট্রাকে করে বিপুল পরিমান মাদক চালান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার সাইনবোর্ড মিনিস্টার হাইটেক পার্ক ইন্ড্রাস্টিস এর সামনে তল্লাশী চৌকিতে ট্রাকটি আটক করা হয়। এ সময় ট্রাক থেকে ৫৮৫ বোতল ফেন্সিডিল ও ২৭ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করা হয়।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে তারা জানায় দীর্ঘদিন ধরে তাদের ট্রাকে করে দেশের বিভিন্ন জেলায় মাদক আনা নেয়ার কাজ করতেন বলে স্বীকার করেন।

তাদের বিরুদ্ধে ত্রিশাল থানায় মাদক আইনের মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর