শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম ::
শিরোনাম ::
জাপান সাগরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ছারছীনা দরবার শরিফের ইছালে মহফিল সম্পন্ন দিল্লির বিমানবন্দরে বোমার গুজব ছড়ানোর অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার নীলফামারীতে তিন রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য ক্বারী নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর উদ্যোগে ২য় ফ্রি মেডিকেল ক্যাম্প ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফমের্র প্রস্তাব, তথ্য প্রতিমন্ত্রীর পঞ্চগড়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে এক ফার্মেসী ও তিন হোটেলকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা শরণখোলায় পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ
নোটিশ ::
Wellcome to our website...

সিলেটে শেখ হাসিনার জনসভা সফল করার আহ্বান জানালেন ড. মোমেনে

Reporter Name / ১০৭ Time View
Update : শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন

শান্তি ও সমৃদ্ধির জন্য আবারও নৌকায় ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানিয়ে সিলেট-১ আসনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট মনোনীত প্রার্থী ও জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, বাংলাদেশ ও আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বে এখন রোল মডেল। জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঐতিহাসিক আলিয়া মাদ্রাসা মাঠে আয়োজিত জনসভায় যোগ দিতে বঙ্গবন্ধুকন্যা আগামী ২২ ডিসেম্বর সিলেট আসছেন। নৌকার পক্ষে গণজোয়ার তুলে শেখ হাসিনার জনসভাকে সফল করুন।

বৃহস্পতিবার (২০শে ডিসেম্বর) সিলেট নগরী ও সদর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও নির্বাচনী সভায় ড. মোমেন সিলেটবাসীর প্রতি এ আহ্বান জানান।

ড. মোমেন বলেন, আওয়ামী লীগ যখন রাষ্ট্র পরিচালনায় থাকে, তখন পুরো দেশে শান্তি বিরাজ করে। কোথাও হানাহানি, বোমাবাজি, জঙ্গিবাদ, সন্ত্রাস থাকে না। দেশ শান্তি ও সমৃদ্ধির পথে এগিয়ে যায়।

শান্তির সুবাসে মহান মুক্তিযুদ্ধ, স্বাধীনতা, উন্নয়ন ও অগ্রগতির প্রতীক নৌকার পাল উড়ছে উল্লেখ করে ড. মোমেন বলেন, সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টা ও সমর্থনে আগামী নির্বাচনে নৌকারই বিজয়ী হবে। আর নৌকা বিজয়ী হলে সমাজ তথা দেশ থেকে দুর্নীতি ও সন্ত্রাস নির্মূল করা হবে।

ড. মোমেন বলেন, মহাজোট নেত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে সিলেটবাসী আনন্দ-উচ্ছ্বাসে মেতেছে। ইতোমধ্যেই শহরে-গ্রামে চারিদিকে উঠেছে নৌকার জোয়ার। সেই জোয়ারকে গণজোয়ারে রূপ দিয়ে আগামী শনিবার সিলেট নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে জননেত্রী শেখ হাসিনার জনসভাকে জনসমুদ্রে রূপ দিতে হবে। দলে দলে জনসভায় যোগ দিয়ে দশরত্ন শেখ হাসিনাকে জানিতে দিতে হবে নৌকার পক্ষে সিলেটবাসী ঐক্যবদ্ধ, আগামী নির্বাচনে এ পুণ্যভূমির মানুষ সিলেটের প্রতিটি আসনে তাঁর মনোনীত প্রার্থীকে বিজয়ী করবেন।

ড. মোমেন বলেন, জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন ঘাত-প্রতিঘাত, ষড়যন্ত্র অতিক্রম করে দীর্ঘ আন্দোলন সংগ্রাম শেষে বাংলাদেশের গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছেন। দেশের সুষম উন্নয়ন নিশ্চিত করে দেশকে উন্নয়নের মহাসড়কে যুক্ত করেছেন।

তিনি বলেন, সিলেটের কৃতি সন্তান মাননীয় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ঐকান্তিক প্রচেষ্টায় সিলেটেও বাস্তবায়ন হয়েছে বড় বড় অনেক প্রকল্প। যার সুফল ইতিমধ্যেই সিলেটবাসী পেতে শুরু করেছেন। যেখানে যাচ্ছি, সেখানেই মানুষের স্বতঃস্ফূর্ত ভালোবাসা পাচ্ছি। সিলেটবাসীর ভালবাসায় আমি উদ্বেলিত। আমার বিশ্বাস মর্যাদাপূর্ণ সিলেট-১ আসনে এবারও বিপুল ভোটে নৌকা বিজয় হবে।

এর আগে সকালে ড. মোমেন সিলেট নগরীর পাঠানটুলা, লাভলী রোড সংলগ্ন এলাকায় গণসংযোগ, দুপুরে সিলেট সদর উপজেলার কান্দিগাও ইউনিয়নের ঘোপাল পয়েন্ট এলাকায় গণসংযোগ ও স্থানীয় আনোয়ার একাডেমী মাঠে জনসভা, সাদিপুর নলকট এলাকায় গণসংযোগকালে স্থানীয় লোকজনের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, নির্বাহী সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগ সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সুজাত আলী রফিক, সিলেট সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর জগদীশ দাস, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুক, সিলেট জেলা পরিষদ সদস্য মো. শাহনুর, সিলেট সিটির ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন, সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা তপন মিত্র, নজরুল ইসলাম নজু, শ্রমিকলীগ নেতা আব্দুল রহমান, নূরুল আমিন, মুক্তিযোদ্ধা আব্দুল করিম, অ্যাডভোকেট নুরে আলম সিরাজী, আজম আলী, মোজাহিদ আলী, শাহাব উদ্দিন, ইছবর আলী, হানিফ আলী, কয়েছ আহমদ, কুতুব উদ্দিন, শহিদ আতিক অপু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর