শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
শিরোনাম ::
শিরোনাম ::
জাপান সাগরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ছারছীনা দরবার শরিফের ইছালে মহফিল সম্পন্ন দিল্লির বিমানবন্দরে বোমার গুজব ছড়ানোর অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার নীলফামারীতে তিন রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য ক্বারী নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর উদ্যোগে ২য় ফ্রি মেডিকেল ক্যাম্প ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফমের্র প্রস্তাব, তথ্য প্রতিমন্ত্রীর পঞ্চগড়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে এক ফার্মেসী ও তিন হোটেলকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা শরণখোলায় পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ
নোটিশ ::
Wellcome to our website...

সমাবেশ মঞ্চেই নামাজ আদায় করলেন মির্জা ফখরুল

Reporter Name / ৪৫ Time View
Update : শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন

দীর্ঘদিন ধরে কারাগারে বন্দী আছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। তার মুক্তির দাবিতে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সিলেটে বিভাগীয় মহাসমাবেশ করে বিএনপি।

এদিন সমাবেশের মধ্যে আসরের নামাযের সময় হলে মঞ্চেই নামায আদায় করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আর এ দৃশ্য দলের নেতা কর্মীরা ক্যামারাবন্দী করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করলে মুহূর্তেই তা ছড়িয়ে পরে।

খালেদা জিয়ার মুক্তির দাবি ও তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহার এবং অবিলম্বে নতুন নির্বাচনের দাবিতে সিলেটে বিভাগীয় সমাবেশ করে বিএনপি। মঙ্গলবার দুপুর আড়াইটা থেকে শুরু হয় বিএনপির এই মহাসমাবেশ।

স্থানীয় সূত্র জানায়, বিএনপির মহাসমাবেশ চলাকালে আসরের নামাজের আজান হয়। এ সময় সমাবেশ মাঠের মাইকগুলো বন্ধ করে দেয়া হয়। সেই সঙ্গে অতিথি সারির চেয়ার থেকে উঠে এসে মঞ্চের এক কোণে চেয়ারে বসে আসরের নামাজ আদায় করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নামাজ আদায় শেষে বিকেল সাড়ে ৫টায় সিলেট রেজিস্টারি মাঠে বিএনপির বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি।

সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীমের সভাপতিত্বে বিভাগীয় মহাসমাবেশে সমাবেশে আরও উপস্থিত ছিলেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এম এ হক, খন্দকার আব্দুল মুক্তাদির, তাহসিনা রুশদীর লুনা, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হাসান জীবন, বদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর