শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম ::
শিরোনাম ::
জাপান সাগরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ছারছীনা দরবার শরিফের ইছালে মহফিল সম্পন্ন দিল্লির বিমানবন্দরে বোমার গুজব ছড়ানোর অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার নীলফামারীতে তিন রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য ক্বারী নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর উদ্যোগে ২য় ফ্রি মেডিকেল ক্যাম্প ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফমের্র প্রস্তাব, তথ্য প্রতিমন্ত্রীর পঞ্চগড়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে এক ফার্মেসী ও তিন হোটেলকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা শরণখোলায় পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ
নোটিশ ::
Wellcome to our website...

সুনামগঞ্জে ট্রলারডুবি: একে একে উদ্ধার হলো ১০ লাশ

Reporter Name / ৪৩ Time View
Update : শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

সুনামগঞ্জের দিরাই উপজেলায় ঝড়ের কবলে পড়ে ইঞ্জিনচালিত ট্রলারডুবির ঘটনায় আরও দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় শিশুসহ নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ জনে।

বুধবার সকাল সাড়ে ৯টায় ও বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার কালিয়াকোটা হাওরের কসমা বিলে থেকে ওই দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় ডুবুরি দল ও এলাকাবাসী চার শিশুসন্তানের মরদেহ উদ্ধার করে। বুধবার ভোরে একই বিলে আরও চারজনের মরদেহ পাওয়া যায়।

নিহতরা হলেন- উপজেলার চরনারচর ইউনিয়নের নোয়ারচর গ্রামের একই পরিবারের আফজালের ২ ছেলে আসাদ (০৬), সোহান (০২) ও তার স্ত্রী আজিরুন (৩০) এবং মাছিমপুর গ্রামের বাবুলের ছেলে শামিম (০২), বদরুলের প্রতিবন্ধী ছেলে আবির (০৩), পেরুয়া গ্রামের ফিরোজ আলীর ছেলে আজম (০২), মাছিমপুরের জাসদের মেয়ে শান্তা বেগম, মাছিমপুর গ্রামের আরজ আলীর স্ত্রী রহিতুন নেসা (৩৫), চনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামের নজিবুল্লাহর স্ত্রী করিমা বেগম (৭০) ও মাসিমপুর গ্রামের আরজ আলীর মেয়ে তাসমিনা (১১)।

বুধবার ভোরে বিলে আরও চারজনের মরদেহ পাওয়া যায়। এ ছাড়া সকাল সাড়ে ৯টায় ও বেলা সাড়ে ১২টার দিকে আরও দুজনের মরদেহ উদ্ধার করেন ডুবুরিরা।

স্থানীয়রা জানান, উপজেলার রফিনগর ইউনিয়নের মাছিমপুর গ্রাম থেকে গ্রামের হাবলু মিয়ার পরিবারের লোকজন পার্শ্ববর্তী চরনাচর ইউনিয়নের পেরুয়া গ্রামে ফিরোজ মিয়ার ছেলের বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল।

মঙ্গলবার বিকালে তারা ছাউনিবিহীন খোলা ইঞ্জিনচালিত ট্রলারে মাছিমপুর থেকে পেরুয়া গ্রামের উদ্দেশে ছেড়ে যায়। ওই ট্রলারে ৩১ যাত্রী ছিলেন। বিকাল সাড়ে ৫টার দিকে মাছিমপুর গ্রাম থেকে প্রায় তিন কিলোমিটার দূরে কাইল্যাকুটার করমা বিলে ট্রলারটি ঝড়ের কবলে পড়ে ডুবে যায়।

আশপাশের গ্রামের লোকজন নৌকা নিয়ে অন্যদের উদ্ধার করেন। এ ঘটনায় মঙ্গলবার রাত থেকে বুধবার ভোর পর্যন্ত শিশুসহ আটজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

পরে সকাল সাড়ে ৯টায় ও বেলা সাড়ে ১২টার দিকে আরও দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

রফিনগর ইউপি সদস্য কুটি মিয়া জানান, এ পর্যন্ত ১০ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, ট্রলারডুবিতে ছয় শিশুসহ ১০ জনের মরদেহ উদ্ধারের খবর পাওয়া গেছে।

দিরাই উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ দেব জানান, তাৎক্ষণিকভাবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের প্রত্যেক পরিবারকে ১০ হাজার টাকা করে দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর