সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
শিরোনাম ::
জাপান সাগরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ছারছীনা দরবার শরিফের ইছালে মহফিল সম্পন্ন দিল্লির বিমানবন্দরে বোমার গুজব ছড়ানোর অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার নীলফামারীতে তিন রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য ক্বারী নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর উদ্যোগে ২য় ফ্রি মেডিকেল ক্যাম্প ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফমের্র প্রস্তাব, তথ্য প্রতিমন্ত্রীর পঞ্চগড়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে এক ফার্মেসী ও তিন হোটেলকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা শরণখোলায় পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ
নোটিশ ::
Wellcome to our website...

পাটগ্রামে যুবককে পুড়িয়ে হত্যা: খাদেমসহ আবারো ৫ জন গ্রেফতার

Reporter Name / ১০ Time View
Update : সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

লুৎফর রহমান,লালমনিরহাট ঃ

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আবু ইউনুস মো. শহিদুন্নবী জুয়েল নামে এক যুবককে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় মসজিদের খাদেম জুবেদ আলীসহ আরও ৫ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

এর আগেও আরো ৫ জন আসামিকে গ্রেফতার করা হয়।

রোববার রাতে ওই খাদেম জুবেদ আলীকে বুড়িমারী বাজার থেকে গ্রেফতার করা হয়।

গোয়েন্দা পুলিশ (ডিবি)’র ওসি ওমর ফারুক এ তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, লালমনিরহাটের পাটগ্রামের বুড়িমারী স্থলবন্দর কেন্দ্রীয় মসজিদে কোরআন অবমাননার কথিত অভিযোগে তুলে বৃহস্পতিবার শহীদুন্নবী জুয়েলকে পিটিয়ে মারে বিক্ষুব্ধরা।

পরে লাশ পুড়িয়ে ফেলা হয়। পরে গোয়েন্দা সংস্থা ও মানবাধিকার সংস্থার তদন্তে জানা যায় সেখানে কোরআন অবমাননার মতো কোনও ঘটনাই ঘটেনি।

শহিদুন্নবী জুয়েল রংপুর শহরের শালবন মিস্ত্রীপাড়া এলাকার আব্দুল ওয়াজেদ মিয়ার ছেলে। তিনি রংপুর ক্যান্ট. পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক গ্রন্থাগারিক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র।

গত বছর চাকরিচ্যুত হওয়ায় মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন।

এ ঘটনায় ৩টি মামলা হয়েছে। নিহতের পরিবার, বুড়িমারী ইউনিয়ন পরিষদ ও পুলিশ বাদী হয়ে পৃথক পৃথক এ মামলা তিনটি দায়ের করে। জড়িত থাকার অভিযোগে এ পর্যন্ত জনকে প্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর