রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম ::
শিরোনাম ::
জাপান সাগরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ছারছীনা দরবার শরিফের ইছালে মহফিল সম্পন্ন দিল্লির বিমানবন্দরে বোমার গুজব ছড়ানোর অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার নীলফামারীতে তিন রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য ক্বারী নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর উদ্যোগে ২য় ফ্রি মেডিকেল ক্যাম্প ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফমের্র প্রস্তাব, তথ্য প্রতিমন্ত্রীর পঞ্চগড়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে এক ফার্মেসী ও তিন হোটেলকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা শরণখোলায় পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ
নোটিশ ::
Wellcome to our website...

বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা

Reporter Name / ৮ Time View
Update : রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

রকিবুল ইসলাম টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ সম্পাদক ফোরাম। মঙ্গলবার দুপুরে প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ও ডেইলি অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরীর নেতৃত্বে সম্পাদকবৃন্দ জাতির পিতার সমাধি সৌধের বেদিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্টে নিহত সকল শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন তারা।
এসময় বাংলাদেশ সম্পাদক ফোরামের অন্যতম উপদেষ্টা নাঈমুল ইসলাম খান, আহŸায়ক ও স্বদেশ প্রতিদিন সম্পাদক রফিকুল ইসলাম রতন, সদস্য সচিব ও দৈনিক আজকালের খবর সম্পাদক ফারুক আহমেদ তালুকদার, প্রতিদিনের সংবাদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এস এম মাহবুবুর রহমান, আমাদের নতুন সময় সম্পাদক নাসিমা খান মন্টি, মানবকন্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক দুলাল আহমেদ চৌধুরী, ভোরের ডাক সম্পাদক কে.এম বেলায়েত হোসেন, সংবাদ প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদক রিমন মাহফুজ, বাংলাদেশ বুলেটিন সম্পাদক মোহাম্মদ আশরাফ আলী, বাংলাদেশের আলো সম্পাদক মফিজুর রহমান খানসহ গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়ার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ও ডেইলি অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী বলেন, দেশের সংবাদপত্র শিল্পের বিরাজমান সংকট উত্তরনে, মিডিয়ার বিভিন্ন সমস্যার সমাধানে ও সাংবাদিকতা পেশার মান সুসংহত করার লক্ষ্য নিয়ে গঠন করা হয়েছে বাংলাদেশ সম্পাদক ফোরাম। নবগঠিত এ ফোরামের উদ্দেশ্য ও নীতি হলো মহান মুক্তিযুদ্ধের চেতনা ও অসা¤প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে গণমাধ্যমের ভূমিকা সুসংহত করা। তিনি বলেন, গণমাধ্যমের স্বার্থ সংরক্ষণ, গণতন্ত্র সুরক্ষার জন্য সাংবাদিকতা, মতপ্রকাশের স্বাধীনতাকে সমুন্নত রাখতে ও দেশের উন্নয়নের পক্ষে কাজ করবে বাংলাদেশ সম্পাদক ফোরাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর