রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম ::
শিরোনাম ::
জাপান সাগরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ছারছীনা দরবার শরিফের ইছালে মহফিল সম্পন্ন দিল্লির বিমানবন্দরে বোমার গুজব ছড়ানোর অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার নীলফামারীতে তিন রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য ক্বারী নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর উদ্যোগে ২য় ফ্রি মেডিকেল ক্যাম্প ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফমের্র প্রস্তাব, তথ্য প্রতিমন্ত্রীর পঞ্চগড়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে এক ফার্মেসী ও তিন হোটেলকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা শরণখোলায় পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ
নোটিশ ::
Wellcome to our website...

এডমিরাল র‌্যাঙ্ক ব্যাজ পেলেন নৌবাহিনী প্রধান

Reporter Name / ৬ Time View
Update : রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

এডমিরাল পদে পদোন্নতি পেয়েছেন নৌবাহিনী প্রধান এম শাহীন ইকবাল। বৃহস্পতিবার সকালে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে তাকে নতুন র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেন সেনা ও বিমানবাহিনী প্রধান। এ সময় প্রধানমন্ত্রীর কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত জুলাইয়ে নৌ বাহিনী প্রধানের দায়িত্ব পান এম শাহীন ইকবাল। তিনি পূর্বতন নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল এ এম এম এম আওরঙ্গজেব চৌধুরীর স্থলাভিষিক্ত হন। ২০২৩ সালের ২৪ জুলাই পর্যন্ত তিন বছরের জন্য তিনি বাংলাদেশ নৌবাহিনীর প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন।

দীর্ঘ কর্মজীবনে তিনি দৃষ্টান্তমূলক সামরিক সক্ষমতা প্রদর্শন করেছেন। প্রশিক্ষণ নিয়েছেন দেশে-বিদেশে।

চাকরি জীবনের প্রতিটি ক্ষেত্রে নেতৃত্বের গুণাবলী, সুদূরপ্রসারী চিন্তাভাবনা, আন্তরিকতা ও সততার ছাপ রেখেছেন এডমিরাল এম শাহীন ইকবাল। তাকে র‌্যাঙ্ক ব্যাজ পরানো শেষে তিন বাহিনী প্রধানের সাথে সশস্ত্র বাহিনীর বিভিন্ন বিষয় কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর