রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম ::
শিরোনাম ::
জাপান সাগরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ছারছীনা দরবার শরিফের ইছালে মহফিল সম্পন্ন দিল্লির বিমানবন্দরে বোমার গুজব ছড়ানোর অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার নীলফামারীতে তিন রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য ক্বারী নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর উদ্যোগে ২য় ফ্রি মেডিকেল ক্যাম্প ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফমের্র প্রস্তাব, তথ্য প্রতিমন্ত্রীর পঞ্চগড়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে এক ফার্মেসী ও তিন হোটেলকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা শরণখোলায় পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ
নোটিশ ::
Wellcome to our website...

কাশ্মীর নিয়ে শেষ তাসটি খেলে ভুল করেছেন মোদি : ইমরান

Reporter Name / ১২ Time View
Update : রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

কাশ্মীরের মানুষের প্রতি ‘সহানুভূতি’ জানানোর জন্য শনিবার মানববন্ধন করা হয় ইসলামাবাদে।

সেখানে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান আক্ষেপ জানিয়ে বলেন, আন্তর্জাতিক মিডিয়া যেভাবে হংকং নিয়ে হইচই করছে, কাশ্মীর নিয়ে করছে না। পরে তিনি বলেন, কাশ্মীরের বিশেষ মর্যাদা রদ করে শেষ তাসটি খেলে ফেলেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

ইমরান ভাষণে বলেন, ‘কাশ্মীরিরা তাদের বিশেষ মর্যাদা কেড়ে নেওয়া মেনে নেবেন না। জম্মু-কাশ্মীরে কড়াকড়ি শিথিল হলেই তারা পথে নামবেন। তার কথায়, মোদি একটা ভুল করেছেন। তিনি হাতের শেষ তাসটি খেলে ফেলেছেন। কিন্তু কাশ্মীরিরা কখনই বিশেষ মর্যাদা লোপ করা মেনে নেবেন না।’ এদিন ইসলামাবাদের কেন্দ্রে ডি চৌকে পাকিস্তানিরা জড়ো হয়ে মানববন্ধন করেন। ইমরান বলেন, কাশ্মীরিরা কোনও কিছুতেই ভয় পান না। সাত দশক ধরে তারা এমন অবস্থায় রয়েছেন যে তাদের আর ভয়ডর নেই।

গত আগস্টের শুরুতে ভারত সংবিধানের ৩৭০ ধারা বাতিল করে। তারপরেই পাকিস্তানের সঙ্গে উত্তেজনা সৃষ্টি হয়। পাকিস্তান ভারতের দূতকে ফেরত পাঠিয়ে দেয়। একইসঙ্গে বিভিন্ন আন্তর্জাতিক মহলে কাশ্মীর নিয়ে সরব হতে থাকে। ভারত বরাবরই বলে এসেছে, কাশ্মীর তাদের অভ্যন্তরীণ বিষয়। এক্ষেত্রে তৃতীয় পক্ষের মধ্যস্থতার কোনও অবকাশ নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর