সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
শিরোনাম ::
জাপান সাগরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ছারছীনা দরবার শরিফের ইছালে মহফিল সম্পন্ন দিল্লির বিমানবন্দরে বোমার গুজব ছড়ানোর অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার নীলফামারীতে তিন রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য ক্বারী নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর উদ্যোগে ২য় ফ্রি মেডিকেল ক্যাম্প ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফমের্র প্রস্তাব, তথ্য প্রতিমন্ত্রীর পঞ্চগড়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে এক ফার্মেসী ও তিন হোটেলকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা শরণখোলায় পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ
নোটিশ ::
Wellcome to our website...

হরিপুর আ’লীগ কার্যালয়ে ১৪৪ ধারা জারি

Reporter Name / ৪৩ Time View
Update : সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে অভ্যন্তরীণ কোন্দলে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় দলীয় কার্যালয়ে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

জানা গেছে, বুধবার (৯ অক্টোবর) বিকেল ৫টায় হরিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বর্ধিত সভা আহ্বান করা হয়। সভা চলাকালে সম্প্রতি বহিষ্কৃত কিছু ব্যক্তি লাঠিসোঁটা নিয়ে সভায় হামলা চালায়। এতে দুই পক্ষের মাঝে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের কমপক্ষে ৮ জন আহত হয়। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। হামলাকারীরা কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। অগ্নিসংযোগের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এতে উপজেলা আওয়ামী লীগের সদস্য এনামুল হক (সাবেক ইউপি সদস্য), জহিরুল ইসলাম, আবু কালাম আজাদ রয়েল ও মহিরুল ইসলামসহ ৮ জন আহত হন। এছাড়াও ৪টি মোটরসাইকেলে ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়।

পরে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম আওয়ামী দলীয় কার্যালয়ে ১৪৪ ধারা জারি করেন এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল করিম বলেন, উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ১৪৪ ধারা জারি করা হয়েছে। এছাড়া অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত দলীয় কার্যালয় এলাকায় ১৪৪ ধারা বহাল থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর