রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম ::
শিরোনাম ::
জাপান সাগরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ছারছীনা দরবার শরিফের ইছালে মহফিল সম্পন্ন দিল্লির বিমানবন্দরে বোমার গুজব ছড়ানোর অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার নীলফামারীতে তিন রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য ক্বারী নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর উদ্যোগে ২য় ফ্রি মেডিকেল ক্যাম্প ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফমের্র প্রস্তাব, তথ্য প্রতিমন্ত্রীর পঞ্চগড়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে এক ফার্মেসী ও তিন হোটেলকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা শরণখোলায় পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ
নোটিশ ::
Wellcome to our website...

টুঙ্গিপাড়ায় দুই করোনা রোগী শনাক্ত ৬ বাড়ি লকডাউন

Reporter Name / ৪ Time View
Update : রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন

রকিবুল ইসলাম, টুঙ্গিপাড়া

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দুই করোনা রোগী শনাক্ত হয়েছে। এ ঘটনায় আক্রান্তের বাড়িসহ আশপাশের মোট ছয়টি বাড়ি লকডাউন করা হয়েছে।

আক্রান্তরা হলেন, সাজ্জাদ মল্লিক (২১) ও তার স্ত্রী খাদিজা বেগম (১৯)। আক্রান্তদের বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার বর্নি ইউনিয়নের গজালিয়া গ্রামের মুন্সীচড় এলাকায়।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসিম উদ্দিন জানান, গত ২৮ মার্চ সাজ্জাদ মল্লিক মাদারীপুরের জেলার শিবচরে পাচ্চর গ্রামে শ্বশুরবাড়ি বেড়াতে যান। গত ৪ এপ্রিল সেখান থেকে অসুস্থ অবস্থায় টুঙ্গিপাড়ার গিমাডাঙ্গা মল্লিকের মাঠ এলাকার নিজ বাড়িতে স্ত্রী-সন্তানসহ ফিরে আসেন। ৬ এপ্রিল স্ত্রী-সন্তানসহ তার নমূনা সংগ্রহ করে আইইডিসিআরে পরীক্ষার জন‌্য পাঠানো হয়। আজ বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকালে স্বামী-স্ত্রী দুজনেই করোনা আক্রান্ত বলে রিপোর্ট আসে।

এরপর সন্ধ্যা ৬টায় টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, ইউএনও মো.নাকিব হাসান তরফদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. মো. জসিম উদ্দিন ও টুঙ্গিপাড়া থানার ওসি এএফএম নাসিম, বর্নি ইউপি চেয়ারম্যান মোঃ সফিকুল ইসলাম (বাদশা) ঘটনাস্থলে যান ও আক্রান্তদের বাড়িসহ আশপাশের ছয়টি বাড়ি লকডাউন করে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর