শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন
শিরোনাম ::
শিরোনাম ::
জাপান সাগরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ছারছীনা দরবার শরিফের ইছালে মহফিল সম্পন্ন দিল্লির বিমানবন্দরে বোমার গুজব ছড়ানোর অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার নীলফামারীতে তিন রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য ক্বারী নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর উদ্যোগে ২য় ফ্রি মেডিকেল ক্যাম্প ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফমের্র প্রস্তাব, তথ্য প্রতিমন্ত্রীর পঞ্চগড়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে এক ফার্মেসী ও তিন হোটেলকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা শরণখোলায় পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ
নোটিশ ::
Wellcome to our website...

নেছারাবাদ স্বরূপকাঠি উপজেলা পরিষদ নির্বাচনী প্রতীক বরাদ্দ

Reporter Name / ১৫৮ Time View
Update : শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন

৪ মার্চ প্রার্থীদের মনােয়নপত্র দাখিলের পর আজ বৃহস্পতিবার প্রতীক বরাদ্দ দিয়েছেন নেছারাবাদ উপজেলা নির্বাচন অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তা। আসন্ন ৩১ মার্চ চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে নেছারাবাদ(স্বরূপকাঠী) উপজেলা পরিষদ নির্বাচন।
আওয়ামীলীগ মনােনীত প্রার্থী এস এম মুইদুল ইসলাম নৌকা, আলহাজ্ব আব্দুল হক (স্বতন্ত্র) আনারস ও ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) মনােনীত প্রার্থী ছিদ্দিকুর রহমান আম প্রতীক পেয়েছেন। লাভলু আহমেদ উড়ােজাহাজ, রনী দত্ত জয় চশমা, বায়েজিদ আহসান টিউবওয়েল, মাসুম বিল্লাহ বেপারী মাইক, মেহেদী হাসান সাগর বই ও মাসুম বিল্লাহ তালা প্রতীক পেয়েছেন। এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জাহানারা বেগম পদ্মফুল, সাহারা নাসরিন ফুটবল ও তুলি মন্ডল প্রজাপতি প্রতীক নারগিস জাহান কলস,পেয়েছেন।
উল্লেখ্য গত ১৩ মার্চ বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সদস্য সচিব মােঃ ওয়াহিদুজ্জামান (স্বতন্ত্র), মহিলা ভাইস-চেয়ারম্যান পদে শান্তা রানী সূতার তার মনােনয়ন প্রত্যাহার করেছেন এবং মাহিনুর বেগম ২নং সােহাগদল। ইউনিয়নের ইউপি সদস্য থেকে পদত্যাগ না করে মনােনয়ম ফরম জমা দেয়ায় তার মনােনয়ন বাতিল করেছে উপজেলা উপজেলা নির্বাচন অফিস। এদিকে প্রতীক বরাদ্দের পরপরই ব্যক্তিগত প্রতীকের প্রচার প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন প্রার্থীরা।
যে যার মত করে ভােটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন, কেউ কেউ আবার দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। ভােটাররা মনে করেন বিগত সকল নির্বাচনের চেয়ে বেশি প্রতিযােগীতাপূর্ণ ও প্রতিদ্বন্দ্বীতা হবে এবারের উপজেলা নির্বাচন। তবে
শিক্ষিত,দানশীল ব্যক্তি, মানবদরদী ও উন্নয়নের অংশীদারিত্ব করবে এমন প্রার্থীকেই এগিয়ে রাখছেন সাধারণ ভােটাররা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর