শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম ::
শিরোনাম ::
জাপান সাগরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ছারছীনা দরবার শরিফের ইছালে মহফিল সম্পন্ন দিল্লির বিমানবন্দরে বোমার গুজব ছড়ানোর অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার নীলফামারীতে তিন রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য ক্বারী নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর উদ্যোগে ২য় ফ্রি মেডিকেল ক্যাম্প ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফমের্র প্রস্তাব, তথ্য প্রতিমন্ত্রীর পঞ্চগড়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে এক ফার্মেসী ও তিন হোটেলকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা শরণখোলায় পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ
নোটিশ ::
Wellcome to our website...

স্ত্রীকে হত্যার পর লাশ গুমের চেষ্টাকালে পুলিশ সদস্য আটক

Reporter Name / ৩ Time View
Update : শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন

মাসুম বিল্লাহ, শরণখোলা প্রতিনিধিঃ

ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন জোসনা বেগম। দ্বিতীয় সন্তান এলে কমবে পারিবারিক কলহ। কিন্তু তার আগেই নির্মমতার শিকার হলেন গৃহবধূ।
বাগেরহাটের শরনখোলায় পুলিশ কনেষ্টবলের স্ত্রী জোসনা বেগম (৩৫) বেগমের মাথা, হাত বিচ্ছিন্ন ও গর্ভের সন্তানকে পেট কেটে বের করা আলাদা বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে শরণখোলা থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার তাফালবাড়ী বাজার পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকায়। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে পুলিশ এ বস্তাবন্ধী লাশ উদ্ধার করেছে এবং এ ঘটনায় ঘাতক পুলিশ কনেষ্টবল সাদ্দাম হোসেনকে আটক করা হয়েছে।
নিহতের বোন রেহেনা বেগমের অভিযোগ, জোসনা ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। দোষীর দৃষ্টান্তমূলক শাস্তি চান।
শরণখোলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাফালবাড়ী বাজার এলাকায় সাদ্দামের ভাড়া বাসায় তল্লাশি চালিয়ে কনেস্টবলের স্ত্রীর বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়। এ সময় কনেস্টবল সাদ্দামকে আটক করা হয়েছে। আটক কনেস্টবলের বাড়ী সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বড়দল গ্রামে। নিহত জোৎসনার বাড়ি খুলনার রুপসা উপজেলায়। পারিবারিক কলহের কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে আটক কনেস্টবল স্বীকার করেছে। এ ব্যাপারে শরনখোলা থানায় হত্যা মামলা হয়েছে বলে থানার ওসি জানিয়েছেন।
পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, ঘাতক পুলিশ সদস্য সাদ্দামকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর প্রকৃত ঘটনার বিস্তারিত জানানো সম্ভব হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর