শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
শিরোনাম ::
জাপান সাগরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ছারছীনা দরবার শরিফের ইছালে মহফিল সম্পন্ন দিল্লির বিমানবন্দরে বোমার গুজব ছড়ানোর অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার নীলফামারীতে তিন রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য ক্বারী নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর উদ্যোগে ২য় ফ্রি মেডিকেল ক্যাম্প ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফমের্র প্রস্তাব, তথ্য প্রতিমন্ত্রীর পঞ্চগড়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে এক ফার্মেসী ও তিন হোটেলকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা শরণখোলায় পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ
নোটিশ ::
Wellcome to our website...

ভোলায় জেলেকে হত্যা, পুলিশের হাত থেকে পালিয়েছে আসামি

Reporter Name / ২৭ Time View
Update : শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

ভোলার জংশন (বিশ্ব রোড) এলাকার মেঘনা নদীতে জাল পাতা (খেও লওয়া) নিয়ে দু’ গ্রুপের সংঘর্ষে এক জন নিহত হন। নিহতের নাম মোঃ আবুল বাশার (৩৫)। তার বাড়ি দক্ষিণ রাজাপুর গ্রামের কালু মাঝির ছেলে।

রোববার (১৫ সেপ্টেম্বর) ভোর রাতের দিকে ভোলা ইলিশা জংশন এলাকায় মেঘনা নদীতে জাল পাতা নিয়ে জেলে আব্দুল বাশার গ্রুপ ও মাকসুদ গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ৪/৫ জন আহত হয়।

এ সময় স্থানীয় জেলেরা তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন। পরে রোববার দুপুরের দিকে বাশারের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের স্ত্রী জান্নাত বেগম বাদী হয়ে ভোলা মডেল থানায় একটি হত্যা মামলা করেন। সেই মামলায় তোফায়েল ও মাকসুদ নামে দুই আসামিকে পৃথক স্থান থেকে গ্রেফতার করে পুলিশ। মাকসুদের বাড়ি ইলিশা চর আনন্দ গ্রামে। তোফায়েল ও মাকসুদ বাপ-ছেলে।

প্রেফতারের পর আদালতে পাঠানোর সময় পুলিশের হাত থেকে পালিয়ে যান। হত্যা মামলার প্রধান আসামি মাকসুদ।

সোমবার দুপুরে ভোলার বাপ্তার হাজিরহাট এলাকায় পুলিশকে ফাঁকি দিয়ে পালিয়ে যান তিনি।

জেলার পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সার জানান, একটি হত্যা মামলায় সোমবার সকালে মাকসুদকে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই সুজন গ্রেফতার করেন। দুপুরের দিকে ওই তদন্ত কেন্দ্রর ইনচার্জ এসআই রতন কুমার শীল আদালতে পাঠানোর উদ্দেশে মাকসুদকে নিয়ে ভোলা সদরে আসছিলেন। পথিমধ্যে হাজিরহাট এলাকায় হঠাৎ বৃষ্টি শুরু হলে তারা সেখানে দাঁড়িয়ে পড়েন। এ সময় মাকসুদ পুলিশকে ফাঁকি দিয়ে পালিয়ে যায়।

তিনি আরও জানান, পালিয়ে যাওয়া আসামিকে আটকের জন্য সেখানে আরও পুলিশ মোতায়েন করা হয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর