শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
শিরোনাম ::
জাপান সাগরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ছারছীনা দরবার শরিফের ইছালে মহফিল সম্পন্ন দিল্লির বিমানবন্দরে বোমার গুজব ছড়ানোর অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার নীলফামারীতে তিন রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য ক্বারী নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর উদ্যোগে ২য় ফ্রি মেডিকেল ক্যাম্প ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফমের্র প্রস্তাব, তথ্য প্রতিমন্ত্রীর পঞ্চগড়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে এক ফার্মেসী ও তিন হোটেলকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা শরণখোলায় পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ
নোটিশ ::
Wellcome to our website...

ঝড় বৃষ্টি উপেক্ষা করে করোনা সন্দেহের মৃত ব্যক্তির দাফন করলো পুলিশ

Reporter Name / ২ Time View
Update : শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

বি এম মনির হোসেন, স্টাফ রিপোর্টার :

মানুষটার বয়স আনুমানিক ৬৫ বছর। গ্রামের বাড়ি ঝিনাইদহে। কিন্তু সেখানে তিনি থাকতেন না। ফরিদপুরের মধুখালীতে থাকতেন। করোনা উপসর্গ নিয়ে গতকাল ১১ এপ্রিল ২০২০ খ্রিঃ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।  করোনা পরীক্ষা জন্য তার নমুনা সংগ্রহ করে রাখা হয়।

হাসপাতালের আনুষ্ঠানিকতা শেষে গ্রামের ঠিকানায় অ্যাম্বুলেন্স করে লাশ নিয়ে রওয়ানা হন মৃতের ভাই। ফরিদপুর সদর থানার ওসি ফোন করে বিষয়টি অবহিত করেন ঝিনাইদহ সদর থানার ওসিকে। খবর পেয়ে প্রস্তুতি নেয় পুলিশ।

পথিমধ্যে মৃত ব্যক্তির ভাই ঝিনাইদহ সদর থানার ওসিকে ফোনে জানান, তার ভাইকে খাজুরা গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করতে চান। বিকেল সোয়া ৫টার দিকে লাশবাহী অ্যাম্বুলেন্সটি সদর থানা এলাকায় পৌঁছায়। তখন অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, ঝিনাইদহ এবং সদর থানার ওসি মিলে লাশবাহী অ্যাম্বুলেন্সটি নিয়ে খাজুরা গ্রামের উদ্দেশে রওয়ানা হন। এদিকে, খবর পেয়ে সেখানে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা। বিকেল ৫ টা ৪০ এর দিকে লাশ নিয়ে খাজুরা গ্রামে পৌঁছায় পুলিশ।

গ্রামে করোনা সন্দেহে মৃত ব্যক্তির লাশ আনার খবরে খাজুরা গ্রামের লোকজন যেন উধাও।  সেখানে পৌঁছে লাশ গাড়ি থেকে নামানোর লোক নেই। খাটিয়া নেই।  প্রায় পৌনে এক কিলোমিটার দূরে একটি মসজিদ থেকে খাটিয়া আর দুজন লোক আনে পুলিশ। এরপর পুলিশ মৃত ব্যক্তির ভাইয়ের সাথে মিলে লাশটি খাটিয়াতে নামায়। কাঁধে করে  কবরস্থানের অদূরে একটি মাঠে নিয়ে যায়। জানাজা পড়ানোর জন্য উপযুক্ত কাউকে না পেয়ে ইউএনও জানাজা পড়ান। এরপর মৃতের ভাই ও অন্যান্য লোকদের সহায়তার লাশটি কবরস্থানে বহন করে নিয়ে যায় পুলিশ।

বাঁশ গাছের নিচে কবরস্থান। কবর খুঁড়তে খুড়তেই সন্ধ্যা নেমে আসে। মোবাইল ফোনের টর্চের আলোতে চলে করর খোঁড়ার কাজ। কিন্তু কবর খোঁড়া যখন শেষের দিকে তখন শুরু হয় প্রচণ্ড ঝড়-বৃষ্টি। আর সেই ঝড় বৃষ্টি উপেক্ষা করেই মৃত ব্যক্তির দাফন কাজ সম্পন্ন করে পুলিশ।

সর্বদাই জনগণের পাশে, বাংলাদেশ পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর