বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
শিরোনাম ::
শিরোনাম ::
জাপান সাগরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ছারছীনা দরবার শরিফের ইছালে মহফিল সম্পন্ন দিল্লির বিমানবন্দরে বোমার গুজব ছড়ানোর অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার নীলফামারীতে তিন রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য ক্বারী নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর উদ্যোগে ২য় ফ্রি মেডিকেল ক্যাম্প ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফমের্র প্রস্তাব, তথ্য প্রতিমন্ত্রীর পঞ্চগড়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে এক ফার্মেসী ও তিন হোটেলকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা শরণখোলায় পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ
নোটিশ ::
Wellcome to our website...

রাজনৈতিক কার্যালয়সহ অর্ধশতাধিক স্থাপনা উচ্ছেদ

Reporter Name / ৪২ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

বৃহস্পতিবার সকালে অস্থায়ী দোকানসহ অন্যান্য বাণিজ্যিক স্থাপনা উচ্ছেদে নামে নগর কর্তৃপক্ষ। অভিযানের নেতৃত্ব দিচ্ছেন ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রট সাজিদ আনোয়ার।

অভিযানে ১০ মিনিটেই ২০ ফুট ফুটপাত দখলমুক্ত করা হয়। উচ্ছেদ করা হয়েছে ২৬ নম্বর ওয়ার্ড শ্রমিকলীগের একটি কার্যালয়, যা ফুটপাত দখল করে কিছুটা স্থায়ীভাবে নির্মাণ করা হয়েছিল।

বেলা একটায় শেষ খবর পাওয়া পর্যন্ত বাজারের প্রায় অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এখনো উচ্ছেদ চলছে।

উচ্ছেদের সার্বিক পরিস্থিতি নিয়ে অভিযান শেষে ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন।

এর আগে গত মঙ্গলবার ডিএনসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা আমিনুল ইসলাম এই এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। সে সময় প্রায় ৮০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। আর দখলদারদের সরে যাওয়ার জন্য দুই দিনের সময় বেঁধে দেন অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট। নির্ধারিত সময়ের মধ্যে দখলদাররা সরে না যাওয়ায় আজ আবারও অভিযান পরিচালনা করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর