শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম ::
শিরোনাম ::
জাপান সাগরে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ছারছীনা দরবার শরিফের ইছালে মহফিল সম্পন্ন দিল্লির বিমানবন্দরে বোমার গুজব ছড়ানোর অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার নীলফামারীতে তিন রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে পুলিশ আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য ক্বারী নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর উদ্যোগে ২য় ফ্রি মেডিকেল ক্যাম্প ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফমের্র প্রস্তাব, তথ্য প্রতিমন্ত্রীর পঞ্চগড়ে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে এক ফার্মেসী ও তিন হোটেলকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা শরণখোলায় পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ
নোটিশ ::
Wellcome to our website...

রায়গঞ্জে  স্বামীর দেওয়া এ্যাসিডে ঝলসে গেছে স্ত্রীর শরীর

Reporter Name / ২০ Time View
Update : শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

সাইদুল ইসলাম আবির, রায়গঞ্জ

সিরাজগঞ্জের রায়গঞ্জে  পাষন্ড স্বামীর দেওয়া এ্যাসিডে ঝলসে গেছে স্ত্রীর শরীর। জরুরী অবস্থায় আহত শানুকে উদ্ধার করে ২৫০ শয্যা বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠনো হয়েছে। বর্তমানে তার অবস্থা আশংকাজনক। এসিড আক্রান্তের শিকার স্ত্রী শানু খাতুন রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নের মধুপুর গ্রামের আব্দুল মোতালেব হোসেনের স্ত্রী। শুক্রবার ভোর রাতে এই ঘটনা ঘটে। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহায়তায় গ্রামের লোকজন এ্যাসিড সন্ত্রাসী পাষন্ড স্বামী মোতালেব হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করে। বর্তমানের আব্দুল মোতালেব রায়গঞ্জ থানা হাজতে আটক রয়েছে।

ইউপি চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল জানান মোতালেব হোসেন গত দুই বছর পুর্বে একই উপজেলার আমশাড়া গ্রামের আশরাফ আলী প্রামানিকের কন্যা শানু খাতুনকে বিয়ে করে। গত তিনদিন পুর্বে স্ত্রীকে বাড়িতে আনে স্বামী মোতালেব হোসেন। ঘটনার রাতে স্বামী স্ত্রীর ঝগড়াকে কেন্দ্র করে স্ত্রীকে হত্যার উদ্দ্যোশে আগে থেকেই আনা এ্যাসিড তার স্ত্রীর শরীরে নিক্ষেপ করে। এসময় শানুর শরীর ঝলসে যায়। শানুর আর্তচিৎকারে স্থানীয় জনগন এগিয়ে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার উদ্দ্যোশে হাসপাতালে পাঠায়। পরে পালিয়ে যাওয়ার সময় স্বামী মোতালেবকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আহত শানুর মুখমন্ডলের অধিকাংশ ঝলছে গেছে। তার চিকিৎসা চলছে।

এব্যাপারে রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম জানান ঘটনার পরেই ফোর্স পাঠিয়ে আসামীকে এনে থানা হাজাতে আটক রাখা হয়েছে এবং আহত শানু খাতুনের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর