রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৭:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
গুজব ছড়িয়ে যুবককে পিটিয়ে হত্যা, আলেমদের সঙ্গে প্রশাসনের বৈঠক ফ্রান্সে বিশ্বনবী (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ত্রিশালে বিক্ষোভ স্বামীর সাথে ঝগড়া করে,পরকীয়ার টানে ঘরে ছেড়ে ধর্ষিত গৃহবধূ পঞ্চগড়ে মাটির নিচ থেকে কম্পিউটার উদ্ধার লালমনিরহাটে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু আইন শৃঙ্খলা রক্ষায় শরণখোলা থানার ওসি’র সাথে মতবিনিময় ত্রিশালে তিন প্রকল্পের উদ্বোধন কালীগঞ্জে শিক্ষক তামান্নার গ্রেপ্তার দাবিতে লাশ নিয়ে বিক্ষোভ পঞ্চগড়ে মাস্ক না পরার অপরাধে ২ ট্রাক্টর চালককে জরিমানা পঞ্চগড়ে মাইক্রোবাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ২ নিহত আহত ৮ পাটগ্রাম বাউরার ফুলচান খাবার কিনতে অষ্টমিতে ঘাস বিক্রি করছেন স্বরূপকাঠী রিক্সা ও বউগাড়ীর শ্রমিক লীগের নির্বাচন অনুষ্ঠিত দুর্গাপূজা উপলক্ষে ৬ দিন বন্ধ বাংলাবান্ধা স্থলবন্দর বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা পঞ্চগড়ে ইবতেদায়ী মাদ্রাসা জাতীয়করণের ১দফা দাবিতে মানববন্ধন

Salat Times

    Dhaka, Bangladesh
    Sunday, 1st November, 2020
    SalatTime
    Fajr4:48 AM
    Sunrise6:04 AM
    Zuhr11:42 AM
    Asr2:55 PM
    Magrib5:19 PM
    Isha6:36 PM

গোপালগঞ্জে ত্রাণ বিতরণকারী ও গ্রহীতাদের উপর হামলার অভিযোগ

MY SOFT IT Wordpress Plugin Development

Covid 19 latest update

# Cases Deaths Recovered
World 46,367,626 1,199,729 33,479,314
Bangladesh 407,684 5,923 324,145
Data Source: worldometers.info

স্টাফ রিপোর্টারঃ

চলমান করোনা পরিস্থিতে অসহায় ও দরিদ্রদের মধ্যে গোপালগঞ্জে ব্যক্তিগত উদ্যোগের ত্রাণ বিতরণে বাধা সৃষ্টি ও মারপিঠের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার শুকতাইল ইউনিয়নের চর তালা গ্রামে। ওই গ্রামের অলিয়ার সিকদার ও তার দলবল এ হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলার স্বীকার হয়েছেন ত্রাণ গ্রহীতারাও।

ন্যাক্কারজনক এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার চেয়ে গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন ত্রাণ বিতরণকারীরা।

অভিযোগে থেকে জানা যায়, সদর উপজেলার শুকতাইল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চর তালা গ্রামের মোঃ হালিম শেখের ছেলে মোঃ লিটু শেখ ব্যক্তি উদ্যোগে গত ১৮ এপ্রিল গ্রামের হতদরিদ্র মানুষের জন্য কিছু ত্রাণ সামগ্রীর বিতরণের ব্যবস্থা করেন। একই গ্রামের মৃত ইস্রাফিল সিকদারের ছেলে অলিয়ার সিকদার (৪০) এর নেতৃত্বে তার ভাই শিপন সিকদার এবং মৃত রোকন সিকদারের ২ ছেলে লাল্টু সিকদার ও মুন্নু সিকদার এসব ত্রাণ সামগ্রী বিতরণে বাধার সৃষ্টি করে। খাদ্য সামগ্রী বিতরণকারী ও গ্রহণকারীদের মারধর করে। মারধরের চেষ্টা করে উদ্যোক্তাকেও। এসময় পরবর্তীতে হামলাকারীরা ওই একই গ্রামের মোমরেজ সিকদারের ছেলে ওয়াহিদ সিকদার ও জবেদ মোল্লার ছেলে নাজমুল মোল্লাকে বেধড়ক মারপিট করে। এমনকি ত্রাণ নিতে আসা অসহায় ব্যক্তিদের উপর হামলা করে এবং জীবন নাশের হুমকি দেয়।

উদ্যোক্তা লিটু শেখ আরো বলেন, আমার ব্যক্তিগত উদ্যোগে চর তালা গ্রামের ২৪০টি দুঃস্থ্য পরিবারকে ৫ কেজি চাল ও ২ কেজি করে আলু বিতরণের সময় ওয়াহিদ সিকদার ও জবেদ মোল্লার ছেলে নাজমুল মোল্লাকে বেধড়ক মারপিট করে অলিয়ার সিকদার গং। যেসব দু:স্থ্য মানুষ এই খাদ্য সহায়তা নিয়েছে তাদেরকেও মারধর করে, জীবননাশের হুমদি দেয়। আমি একাজ করতে নিষেধ করলে আমাকেও মারার চেষ্টা করে। তারা চাঁদাবাজি, বিভিন্ন প্রকারের অসামাজিক ও রাষ্ট্রবিরোধী কার্যকলাপে চালিয়ে এলাকার মানুষের মধ্যে আতংক সৃষ্টি করেছে।

অভিযুক্ত অলিয়ার সিকদার মুঠোফোনে জানান, আমার এক ভগ্নিপতি হত্যা মামলার আসামী লিটু শেখ ও তার দুই ভাই। সেই ক্ষোভ থেকেই আমার উপর এ মিথ্যা অভিযোগ এনেছে। আমি বা আমার কোন লোক ত্রাণ বিতরণে বাধা সৃষ্টি বা হামলার ঘটনার সাথে জড়িত নেই।
গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাদিকুর রহমান খান অভিযোগ পেয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।

আপনার মতামত কমেন্টস করুন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

© All rights reserved ©2018-2020 KalerProbaho24

Design & Developed BY N Host BD